বান্দরবানে সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার উদ্ধার


Momtaj Uddin Ahamad প্রকাশের সময় : এপ্রিল ৪, ২০২৪, ৩:৩১ অপরাহ্ন /
বান্দরবানে সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার উদ্ধার

অপহরণের ৪৮ ঘণ্টা পর সোনালী ব্যাংকের বান্দরবানের রুমা শাখার ম্যানেজার নিজাম উদ্দিনকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

বিষয়টি নিশ্চিত করে রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার (ভূমি) দিদারুল আলম জানান, অপহরণের ৩ দিনের মাথায় রুমা উপজেলার বেতেলপাড়া থেকে যৌথবাহিনী অপহৃত ম্যানেজারকে উদ্ধার করেছে। অপহৃত ম্যানেজার সম্পূর্ণ সুস্থ রয়েছেন। তিনি বর্তমানে রুমা উপজেলা পরিষদ কার্যালয়ে রয়েছেন।

র‍্যাব কর্মকর্তা বলেন, সন্ধ্যা ৭টা ২৫ মিনিটের দিকে বান্দরবানের পাহাড়ি এলাকা থেকে অপহৃত সোনালী ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

গত মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৮টার দিকে তারাবির নামাজ চলাকালে পাহাড়ি সন্ত্রাসীদের একটি সশস্ত্র গ্রুপ রুমা উপজেলার সোনালী ব্যাংক শাখায় হানা দেয়। এ সময় ব্যাংকের নিরাপত্তায় নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের ১৪টি অস্ত্র লুট করে ব্যাংকের ম্যানেজার নিজাম উদ্দিনকে মসজিদ থেকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। 

রুমা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনায় এখনো থানায় কোনো মামলা করা হয়নি।